বাসা বা অফিস শিফটিং গুরুত্বপূর্ণ ও স্পর্শকাতর বিষয়। 01798111222

0
বাসা বদল সার্ভিস

বাসা বা অফিস শিফটিং গুরুত্বপূর্ণ ও স্পর্শকাতর বিষয়। এ কাজটি করার পূর্বে যথেষ্ট ধৈর্য ও ধিরস্থির ভাবে এগুতে হয়।

বাসা বা অফিস শিফটিং একটি গুরুত্বপূর্ণ ও ও স্পর্শকাতর বিষয় বিষয় এ কাজটি করার পূর্বে যথেষ্ট ধৈর্য ও ধিরস্থির ধিরস্থির ভাবে এগুতে হয় হয় হয়, তারাহুরা করে শিফটিং এর কাজ করা যায় না না। এজন্য পুরো মাস ব্যাপি এর প্রস্তুতি গ্রহন গ্রহন করতে হয়। আগে থেকে প্রস্তত না নিলে অনেক কিছু কিছু খোয়া যাওয়া, আসবাবপত্র ডেমেজ হয়ে যাওয়া সহ সহ সমস্যায় পরতে হয় হয়। এ বিষয় পর্যাপ্ত পরিমান ধারনা থাকা আবশ্যক আবশ্যক। যেমন: প্যাকিং কিভাবে করতে হয়, কিছু টেকনিক্যাল ও ও ইলেকট্রিক্যাল জানা থাকতে থাকতে হয় যাতে কাজ কাজ সমুহ নিজেরটা নিজেই সাড়া সাড়া যায়।

বাসা বা অফিস শিফটিং
বাসা বা অফিস শিফটিং

শিফটিং সার্ভিস সমূহ

  • পরিবহন ব্যবস্থা: ট্রাক, পিকআপ এবং কভার্ড ভ্যান।
  • মেশিনারীজ লোড এবং আপলোড করা।
  • দক্ষ শ্রমিক সরবরাহ।
  • ফার্নিচার প্যাকিং ওপেন ও ফিটিংস।
  • এয়ার কন্ডিশনার ওপেন ফিটিং ও সার্ভিসিং সেবা।
  • শিফটিং করার আগে মালামালের পরিমাপ দেখে একসাথে একসাথে সকল চার্জ নির্ধারণ করা হয়। আলাদা কোন চার্জ লাগে না।
  • চার্জ নির্ধারিত হয় মালামালের পরিমানের উপর নির্ভর করে।
  • একদিনের মধ্যেই মালামাল শিফট করা হয়।
  • সেবাগ্রহীতা মালামাল প্যাক করে দিলে খরচ কম হয়।
  • বাসা বা অফিস শিফটিং গাড়ির সাথে সর্বোচ্চ ১ (এক) জন সেবা গ্রহীতা যাওয়ার ব্যবস্থা রয়েছে।
  • সারা বাংলাদেশেই এই কোম্পানী সার্ভিস প্রদান করে থাকে।

শিফটিং সেবার সংক্ষিপ্ত বিবরন দেয়া যাকঃ

১। বাসা শিফটিং

বাসা বাড়ি কর্তাকেই বাসা শিফটিং এর সকল চিন্তাভাবনা করতে হয়। যেহেতু, বাসা পরিবর্তনের সময় পরিচ্ছন্নতা বজায় রেখে রেখে শক্তি মেধাশ্রমের মাধ্যমে বাড়ির সকল মালামালকে আনপ্যাকিং, লোডিং ও আনলোডিং, খোলা ফিটিং ইত্যাদি কাজগুলো সম্পন্ন করতে হয়। ঝায় ঝামেলা এড়াতেই দরকার আমাদের মত দক্ষ বাসা মুভিং কোম্পানী যারা খুবই দক্ষতা ও সাহায্যে আপনার বাসা বাড়ি পরিবর্তন করে দিবেন।

২। অফিস শিফটিং

বাসা বা অফিস শিফটিং একটি অফিসে অনেক রিসোর্স ও খুবই গুরুত্বপুর্ন তথ্যাদি থাকি। প্রত্যেকটি তথ্যই গুরুত্বপুর্ন ও প্রয়োজনীয়। অফিস পরিবর্তনের ক্ষেতে যদি কনো অদক্ষ ও অপেশাদার অপেশাদার কর্মী কাজ করে তাহলে এই গুরুত্ব পূর্ণ নথি পত্র হারিয়ে যাওয়ার সম্ভাবনা বেশি বেশি থাকে।। অনেকে কিছু সহজে পাওয়া যায় তো আবার অনেক কিছু হাতের পাওয়া যায় না। এলোমেলো কাজ কর্ম। তাই অফিস পরিবর্তনে খুবই সচেতন হতে হয় ও ও সচেতনার সাথে মুভিং কোম্পানী বাছাই করতে হয়

৩। ফ্রি এসেসমেন্টঃ

বাসা বা অফিস পরিবর্তনের ক্ষেত্রে খরচ ও সময় সময় বিষয়টাকে মনোযোগ দেখতে দেখতে হবে হবে। দক্ষ কর্মী বাছাই না করলে খরচ বাড়বে বাড়বে। দক্ষ কর্মীরা ন্যায্য মুলে কোনো ক্ষয় ক্ষতি ছাড়াই ছাড়াই বাসা ও পরিবর্তন করে থাকে। তাই দক্ষ মুভার্স এর ন্যায্য সুবিদার্থে সঠিক মুল্য প্রদান করতে হয় দক্ষ মুভার্স হিসেবে, হিসেবে ক্লায়েন্টদের সেবার বহির্ভুত বহির্ভুত সুবিধা দিতে হয়, তাদের মাল্লামালের নিরাপত্তা ও বিহীন সিফটিং সুবিধা দিতে দিতে জন্য আমরা ক্লায়েন্টদের বাসায় মালামাল দক্ষতার তার মুল্য নির্নয়ের জন্য এসেসমেন্ট ও নিরিক্ষা করতে হয় আর আমরা এই এসেসমেন্ট কষ্ট সম্পুর্নই ফ্রিতেই করে থাকি। এর জন্য আমরা কনো অতিরিক্ত খরচ ধরি না না।

ক্ষতিপূরণ

বাসা বা অফিস শিফটিং পরিবহনের সময় মালামাল ক্ষতিগ্রস্ত হলে প্রতিষ্ঠানের পক্ষ থেকে থেকে ক্ষতিপূরণ দেওয়া হয় না না। তবে ক্ষতির পরিমান বেশী হলে কোম্পানীর পক্ষ থেকে থেকে গ্রাহককে অতিদ্রুত প্রদান প্রদান করা হয়। ক্ষতিপূরণ নির্ধারিত হয় কোম্পানী ও গ্রাহকের মধ্যে মধ্যে আলোচনা সাপেক্ষে।

পরিবহনের চার্জ

ঢাকার মধ্যে বাসা বদল, অফিস বদলের ক্ষেত্রে চার্জ নির্ধারিত মালামালের পরিমান ও ধরনের উপর নির্ভর করে।।। অর্থাৎমালামাল যদি ১ টন পিকআপ ভ্যানেই পরিবহন করা যায় তাহলে ৫, ৫০০ টাকা থেকে ৬, ৫০০ টাকা প্রদান করতে হবে হবে। যেমন-

শর্তসমূহ

প্রাইস লিষ্টের বাহিরে কোন সার্ভিস থাকিলে তা মালামাল সার্ভে/ এসেসমেন্ট করে দর নির্ধারণ নির্ধারণ করা হবে।

ঢাকা থেকে বাংলাদেশের যে কোন শহরে শিফটিং করতে চাইলে তা করে দর নির্ধারণ করা হবে এক্ষেত্রে কোন নির্ধারিত ভাড়া নেই।

পুরাতন বাসা হতে নতুন বাসার দূরত্ব এবং এবং কত তলা হতে কত তলায় যাবে তার তার উপর করে ও উক্ত উক্ত দর পরিবর্তন হতে পারে পারে।

বাসা অফিসের আকৃতি, আকৃতি অথবা মালামালের কোয়ালিটি কোয়ালিটি ভেদে উক্ত লিষ্ট এর, পরিবর্ধন এবং করার সম্পূর্ণ ক্ষমতা-প্যাক এন্ড শিফট এর।

উপসংহার বাসা কিংবা অফিস পরিবর্তন খুবই কঠিন কাজ। এর জন্য অতিরিক্ত মনোযোগ, গুরুত্ব ও সময় ব্যয় করতে হয় বাসার আসবাব পত্র সমহ আনলোড ও ঠিকমত স্থাপন করতে দক্ষতা পুর্বুভিজ্ঞতা পুর্বুভিজ্ঞতা প্রয়োজন প্রয়োজন। আমরা দক্ষ মুভিং কোম্পানী হিসেবে গ্রাহকদের সর্বোত্তম সেবা সেবা প্রদানে সচেষ্ট থাকি

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *