Heavy Machinery loading unloading
0
মেশিনারীজ লোড আনলোড

দক্ষ হেভী ইন্ডাষ্ট্রিয়াল মেশিনারীজ লোডিং আনলোডিং

মেশিনারীজ ইনস্টলেশন:

হেভী ইন্ডাষ্ট্রিয়াল মেশিনারীজ লোডিং ক্লায়েন্টদের জন্য আদর্শ পরিষেবা যা তারা “বিশেষ” “উচ্চ মূল্য” বা “উচ্চ বীমা” সরঞ্জামগুলি বিবেচনা করবে যা সাধারণত সংবেদনশীল পণ্য সরবরাহের জন্য আমাদের ক্র্যাটিং / প্যাকিং পরিষেবা সহ মিলিত হয়।

পোর্টেবল এয়ার মুভিং সিস্টেম এবং ইলেকট্রিক ক্রেনের মতো বিশেষ সরঞ্জাম ব্যবহার করা আমাদের জন্য সাধারণ, যেমন আমরা প্রায়ই ক্লিনারুমের পরিস্থিতিতে কাজ করি

** হেভী ইন্ডাষ্ট্রিয়াল মেশিনারীজ লোডিং প্রাসঙ্গিক শিল্প: ফার্মা, চিকিৎসা, রাসায়নিক, প্রকৌশল, মহাকাশ, আইটি, কখনও কখনও উৎপাদন / উৎপাদন

** প্রাসঙ্গিক যন্ত্রপাতি টাইপ: Clean room যন্ত্রপাতি, মেডিকেল ডিভাইস উত্পাদন যন্ত্রপাতি, সংবেদনশীল যন্ত্রপাতি, তথ্য চিলার, আইটি সার্ভার, ফার্মাসিউটিক্যাল উত্পাদন যন্ত্রপাতি

হেভী ইন্ডাষ্ট্রিয়াল মেশিনারীজ লোডিং
হেভী ইন্ডাষ্ট্রিয়াল মেশিনারীজ লোডিং

শিল্প মুভিং এবং কনসালটন:

নির্মাণ / সাইট কাজ চলাকালীন যখন এই পরিষেবাটিকে সাধারণত ক্লায়েন্টের পক্ষে যান্ত্রিক / বৈদ্যুতিক ঠিকাদার বা প্রকৌশল সংস্থাগুলি ব্যবহার করে।

হেভী ইন্ডাষ্ট্রিয়াল মেশিনারীজ লোডিং এটি একটি ক্লায়েন্ট নিজেরাই পরিবর্তনগুলি এবং সাইট কাজ পরিচালনার জন্য প্রকল্প দ্বারা ব্যবহার করা যেতে পারে, তাই আমরা সরাসরি তাদের সাথে কাজ করব। এই সেবা দিয়ে সরানো যন্ত্রপাতি সাধারণত অস্বাভাবিক, oversized এবং awkward হয়।

** প্রাসঙ্গিক শিল্প: প্রকৌশল, নির্মাণ, বিদ্যুৎ উৎপাদন, তেল ও গ্যাস, খাদ্য ও পানীয়, যান্ত্রিক / বৈদ্যুতিক চুক্তি, কখনও কখনও উৎপাদন / উৎপাদন

** প্রাসঙ্গিক যন্ত্রপাতি ধরন: এয়ার হ্যান্ডলিং ইউনিট (এএইচইউ) এবং হিটার, বয়লার, পাওয়ার জেনারেশন সরঞ্জাম (যেমন ইঞ্জিন), ডাটা সেন্টার চিলার, কম্প্রেসার, শীট মেটাল যন্ত্রপাতি

রাইজিং ও পরিবহন সেবা

এই পরিষেবাটি লোডিং বা আনলোডিং যন্ত্রপাতি (কখনও কখনও উভয়) জন্য ব্যবহৃত হয় যেখানে ইনস্টলেশনের আগে বা স্থানান্তরের আগে প্রায়শই একটি ক্রেনের জন্য সংগঠিত পরিবহনের যন্ত্রটিকে / তার উপরে আনতে হয়। হেভী ইন্ডাষ্ট্রিয়াল মেশিনারীজ লোডিং আমরা গ্রাহকের সাথে ক্রেন হায়ার এবং পরিবহন পরিষেবা সংগঠিত করি।

** প্রাসঙ্গিক শিল্প: শীট মেটাল, প্রকৌশল, উৎপাদন / উৎপাদন, রাসায়নিক, ফার্মা, নির্মাণ, যান্ত্রিক / বৈদ্যুতিক চুক্তি

** প্রাসঙ্গিক যন্ত্রপাতি টাইপ: কোন (সাধারণত যন্ত্রপাতি ভারী, অস্বাভাবিক, oversize এবং awkward)।

যন্ত্র পরিবহন / রিলেশন সার্ভিস

এই পরিষেবাটি যন্ত্রপাতি / সরঞ্জামগুলি (যেমন ডাবলিন থেকে গালওয়ে) স্থানান্তরিত করার জন্য উপযুক্ত সেগুলির জন্য উপযুক্ত যেখানে আমরা কেবল পরিবহন এ এটি লোড করি, এটি সুরক্ষিত রাখি এবং তারপরে এটি পরবর্তী গন্তব্যে স্থানান্তর করি। প্রায়শই, আমাদের চূড়ান্ত গন্তব্যে যন্ত্রপাতি / সরঞ্জাম আনলোড করতে হবে এবং আমাদের ক্লায়েন্টের জন্য এটি ইনস্টল করতে হবে। এই পরিষেবাটি সাধারণত মেশিনটি লোড করার জন্য শুধুমাত্র একটি ফর্কলিফ্ট প্রয়োজন এবং নিয়মিত আমাদের পরিবহন / স্কেটিং পরিষেবা (বিকল্প 1) দিয়ে যান্ত্রিকভাবে অপসারণ / ইনস্টল করার পরে যন্ত্রটি ইনস্টল করা হয়।

** হেভী ইন্ডাষ্ট্রিয়াল মেশিনারীজ লোডিং ও প্রাসঙ্গিক শিল্প: সমস্ত শিল্প

** প্রাসঙ্গিক যন্ত্রপাতি টাইপ: সব (উৎপাদন যন্ত্রপাতি থেকে অফিস সরঞ্জাম থেকে কিছু)

এখানে দেওয়া অতিরিক্ত পরিষেবাদিগুলির একটি তালিকা যা আমাদের মুভিং সলিউশনগুলির সাথে মিলিত হয়

আমরা মানের পরিষেবা সরবরাহ করার জন্য আমাদের একজন বিশেষজ্ঞ অনুমোদিত সঙ্গে কাজ করি:

ক্র্যাটিং এবং লগিজিক সেবা

• কাঠের মেশিন নিষ্পেষণ

• টুল ক্র্যাটিং

• মোড়ানো এবং প্যাকেজিং

• ভ্যাকুয়াম প্যাকিং এবং আরো

এটি আপনার যন্ত্রপাতি / সরঞ্জাম নিরাপদে কোন ক্ষতি ছাড়াই পরিবহন করা হয় তা নিশ্চিত করে।

স্টোরেজ সমাধান

আমাদের পূর্বে বা চলাকালীন সময়ে আমাদের ক্লায়েন্টদের যন্ত্রপাতি সংরক্ষণের উদ্দেশ্যে আমাদের ব্যক্তিগত, নিরাপদ গুদাম সুবিধা রয়েছে। এটি উভয় স্বল্পমেয়াদী এবং দীর্ঘ মেয়াদী এবং কিং যন্ত্রাদি মুভিং উভয়ই ব্যবহার করা যেতে পারে, যদি প্রয়োজনীয় হয় তবে গুদামের মাধ্যমে মেশিনটি সরবরাহ এবং সরবরাহ করবে।

হেভী ইন্ডাষ্ট্রিয়াল মেশিনারীজ লোডিং ক্লায়েন্ট সাধারণত নিম্নলিখিত জন্য এই সেবা ব্যবহার করে:

• একটি নতুন মেশিন আসে কিন্তু ক্লায়েন্ট এটি ইনস্টল করার জন্য প্রস্তুত নয়

• একটি পুরানো / সরিয়ে ফেলা যন্ত্র ট্রানজিট / বিক্রয়ের জন্য অপেক্ষা করছে অথবা এমনকি স্ক্র্যাপের আগে ভাঙ্গাও দরকার

• ক্লায়েন্টের প্রকৌশলীগুলি ট্রানজিট / পুনঃস্থাপন করার আগে বাইরে মেশিনে কাজ করতে হবে

এক্সপোর্ট LOGISTIC SERVICE

আমরা মেশিন / সরঞ্জামের জন্য বিশেষজ্ঞ পরিবহন পরিষেবা সরবরাহ করি যা আয়ারল্যান্ড থেকে রপ্তানি করা প্রয়োজন, সাধারণত একটি মেশিন বা কারখানা স্থানান্তরের বিক্রির কারণে। স্থলভাগে আমাদের দল সাবধানে কনটেইনার বা টুকরাগুলিতে যন্ত্রপাতি / সরঞ্জামগুলি প্রয়োজনীয়ভাবে লোড এবং প্যাক করে, যখন আমাদের প্রকল্প পরিচালক পরিবহন সংস্থাটির সাথে যোগাযোগ করে এবং আমাদের ক্লায়েন্টদের সাথে কাজ করার জন্য শিপিং ও মালবাহী ফরওয়ার্ডিংয়ের দিকটি সংগঠিত করতে কাজ করে।

Home Shifting Service in Lalmatia

পরিচালনা এবং পরামর্শ সেবা

আমরা এমন কিছু ক্লায়েন্টকে এই পরিষেবাটি অফার করি যারা “ছোট ইন-হাউস” নিজেদেরকে চলন্ত কাজগুলি চালাচ্ছে তবে এটি সঠিকভাবে সম্পন্ন করার জন্য দক্ষতার প্রয়োজন। কিং যন্ত্রপাতি মুভিং একটি প্রকল্প পরিচালক প্রদান করবে এবং পদ্ধতি বিবৃতি, ঝুঁকি মূল্যায়ন এবং প্রাসঙ্গিক কাগজপত্র সহ সহায়তা করবে। আমরা যন্ত্রপাতি / সরঞ্জাম সরানোর পরিকল্পনার জন্য পরামর্শ দিতে পারি তবে বড় সিদ্ধান্ত নেওয়ার আগে বিষয়টি সম্পর্কে পরামর্শের প্রয়োজন।

আমরা আমাদের ক্লায়েন্টদের তাদের নিজস্ব rigging পরিষেবাগুলি সম্পূর্ণ করতে সহায়তা করার জন্য “Riggers” নিয়োগের মতো কর্মীদেরও একইভাবে সরবরাহ করতে পারি।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *